,

এমপি আবু জাহির পুত্র মোঃ ইফাত জামিলের বার অ্যাট ল’ সম্পন্ন

স্টাফ রিপোর্টার : কৃতিত্বের সঙ্গে বার অ্যাট ল’ সম্পন্ন করলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি’র একমাত্র পুত্রসন্তান মোঃ ইফাত জামিল। ইউনিভার্সিটি অব দ্য ওয়েস্ট অব ইংল্যান্ড (ইউডাব্লিউই ব্রিস্টল) থেকে তিনি এই ডিগ্রী অর্জন করেছেন। মঙ্গলবার তাঁর বার অ্যাট ল’ পরীক্ষার ফল প্রকাশ হয়। এমপি আবু জাহির গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। ইফাত জামিল শিগগিরই লিংকন’স ইন লন্ডন থেকে ব্যরিস্টার হিসাবে সনদ লাভ করবেন বলে জানা গেছে।
ফলাফল প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ভেরিফাইড পেজে একমাত্র পুত্র সন্তানের জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন এমপি আবু জাহির ও তাঁর সহধর্মিনী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার। এরপর হবিগঞ্জের সকল শ্রেণি পেশার মানুষ ফেসবুকে তাঁকে অভিনন্দন ও শুভে”ছা জানাচ্ছেন।
ইফাত জামিল ২০২১ সালে ইংল্যান্ডের ওয়েস্ট মিনিস্টার বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতকোত্তর (এলএলএম) সম্পন্ন করেছেন। এর আগে তিনি ইউনিভার্সিটি অব গ্রীনিচ থেকে সফলতার সঙ্গে ডিপ্লোমা ও এলএলবি অনার্স সম্পন্ন করেন। ঢাকার রেসিডেন্সিয়াল মডেল কলেজ থেকে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকে তাঁর ফলাফল ছিল ঈর্ষণীয়। বিনয়ী স্বভাবসুলভ ইফাত জামিলের শিক্ষাজীবন শুরু হয় তাঁর জন্মস্থান হবিগঞ্জ থেকে। লেখাপড়া করে গেছেন দ্য রোজেস কালেক্টরেট স্কুল ও হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় থেকে।


     এই বিভাগের আরো খবর